Saturday, July 20, 2024

সামনে উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হবেন সাংবাদিক হারাধন কর্মকার

Date:

উচ্চপ্রু মারমা।। রাজস্থলী।।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২০২৪ কে সামনে রেখে রাঙ্গামাটি রাজস্থলী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজস্থলী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন হারাধন কর্মকার। ইসলামপুর বাজারে বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত দিলীপ কর্মকারের বড় ছেলে।ইসলামপুর গাইন্দ্যা বাজারে তার দুটি কর্মকারের দোকান রয়েছে।

জানা গেছে, হারাধন কর্মকার দীর্ঘদিন ধরে জাতীয় রাজনীতি সহ সামাজিক দায়িত্ব  নিষ্ঠার সাথে  পালন করা সহ দলীয় যে কোনো কর্মসূচিতে তিনি সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।গত ২০১৯ সনে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে নির্বাচন করেছে। দুঃখের বিষয় ঢাকা দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র ক্রয় করে জমা দিয়ে বাড়িতে আসতে না আসতেই কেন্দ্রীয় কমিটির নির্দেশ ক্রমে ভাইস চেয়ারম্যান পদে উন্মুক্ত করে দেওয়ায়।ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থিত দুই জন প্রার্থী হয়।

অন্যদিকে সাংবাদিক হারাধন কর্মকার ২০১৪ সনে রাজস্থলী উপজেলায় শ্রেষ্ট এসএমসি সভাপতি নির্বাচিত হয়ে, রাঙ্গামাটি পার্বত্য জেলা প্রাথমিক শিক্ষা বাছাই কমিটিতে দশটি উপজেলার মধ্যে রাঙ্গামাটি জেলার শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হয়ে পদক গ্ৰহন করেছেন। এলাকায় বেশ জনপ্রিয় রয়েছে সাংবাদিক হারাধন কর্মকারের। উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হারাধন কর্মকার  ইতি মধ্যে বেশ কয়েকটি পাড়ায় পাড়ায়  প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তিনি জানান, আমি ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে  থেকে জড়িত। সব সময় চিন্তা দলের জন্য কাজ করার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন। তাই আমি নির্বাচনে জয়ী হলে স্থানীয় সরকার বিভাগ আমাকে যে দায়িত্ব প্রদান করবে সেটি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...

সরকারি চাকুরিতে ৫% পাহাড়ি কোটা বহালের দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি॥ সরকারি চাকুরির সকল গ্রেডে ৫ ভাগ পাহাড়ি...