বান্দরবানে ১ কোটি ২৫ লক্ষ টাকার কৃষিঋণ বিতরণ আজ

0
44

বিশেষ প্রতিনিধি।।বান্দরবান।।

বাংলাদেশ কৃষি ব্যাংক গনমানুষের ব্যাংক এই প্রতিপাদ্যেকে সামনে রেখে বান্দরবানে কৃষকদের উন্নয়নে ১ কোটি ২৫ লক্ষ টাকার কৃষিঋণ বিতরণ করেছে কৃষি ব্যাংক ।

বুধবার (২৮ ফেব্রুয়ারী) সকালে সদর উপজেলা মিলনায়তনে বান্দরবান কৃষি ব্যাংকের আয়োজনে কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণ করেন প্রধান অতিথি ব্যাংকের চট্টগ্রাম বিভাগের বিভাগীয় মহাব্যবস্থাপক মোহাম্মদ কামরুল ইসলাম।

সভায় বাংলাদেশ কৃষি ব্যাংকের বিভিন্ন সেবাসমূহ সম্পর্কে সকলকে অবহিত করা হয় এবং অত্র ব্যাংক হতে সেবা গ্রহণ সম্পর্কে জানানো হয়। সমাবেশে ৫০ জন উদ্যোক্তার মাঝে সি এম এস এম ই ও কৃষি খাতে সরকারের বিভিন্ন প্রনোদনা ও পুন:অর্থায়ন স্কীমের আওতায় ১ কোটি ২৫ লক্ষ টাকা ঋণ বিতরণ করা হয়।

আলোচনা সভায় বাংলাদেশ কৃষি ব্যাংকের বান্দরবান অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোস্তফা এহতেশাম হায়দার মজুমদার সভাপতিত্বে বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব উম্মে হাবীবা মীরা, ব্যাংকের উপমহা- ব্যবস্থাপক মোহাম্মদ ইনামুল হক, আঞ্চলিক নীরিক্ষা কর্মকর্তা এনামূল কবির সহ উপজেলাস্থ সরকারী প্রতিষ্ঠানসমূহের বিভিন্ন স্তরের কর্মকর্তা বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এবং ব্যাংকের গ্রাহকগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here