Wednesday, July 24, 2024

বাঙ্গালহালিয়া এসএসসি পরীক্ষার্থী ও অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা

Date:

উচ্চপ্রু মারমা।। রাজস্থলী।।

রাঙামাটির রাজস্থলী উপজেলাধীন বাঙ্গালহালিয়া উচ্চ বিদ্যালয়ে ২০২৪সালে এসএসসি পরীক্ষার্থী ও অবসরপ্রাপ্ত অফিস সহকারী শিক্ষক পংকজ ভুষন চৌধুরীকে বিদায় সংবর্ধনা দিয়েছে বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।

আজ বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে বাঙ্গালহালিয়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কনক বড়ুয়ার সঞ্চলনায় বাঙ্গালহালিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ডাকবাংলা অনাথ আশ্রমের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ভদন্ত শ্রীমৎ উঃ খেমাচারা মহাথের’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য নিউচিং মারমা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঙ্গালহালিয়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিক মিয়া তালুকদার , প্রধান শিক্ষক আখ্যমং চৌধুরী, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, বাঙ্গালহালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহমান বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সভাপতি হাজী শামসুল আলম, পুলক বড়ুয়া, সহকারী শিক্ষক রফিক আহম্মদ, লিয়াকত আলী, ইউপি সদস্য শিমুল দাশ, মউচিং মারমা, ক্যাহ্লাচিং মারমা , ইখ্যাইমং মারমা,বাপ্পী দেব সহ বিদ্যালয়ের বিদায়ী ও অধ্যায়নরত শিক্ষার্থীবৃন্দ।

বক্তারা বলেন, বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, জীবনের গন্তব্যস্থলে পৌঁছতে হলে এখন থেকে স্বপ্ন দেখতে হবে। এসএসসি ভালো ফলাফলের লক্ষ্যে নিয়ে সেভাবে অধ্যবসায় করতে হবে। ভালো রেজাল্ট করতে পারলে বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন থাকবে। এজন্য সকল পরীক্ষার্থীরা যাহাতে ভবিষ্যতে উচ্চ শিক্ষা লাভ করে যাহাতে দেশ এবং জাতির কান্ডারী হয়ে আত্বমানবতার সেবায় নিয়োজিত রাখতে পারেন সেজন্য সকল পরীক্ষার্থীদের উদ্দেশ্য এসব কথা বলেন। পরে চাকরির অবসরপ্রাপ্ত অফিস সহকারী শিক্ষক পংকজ ভুষন চৌধুরীকে বিদ্যালয় কর্তৃক সম্মানা ক্রেস ও বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের পক্ষথেকে বিভিন্ন উপহার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে পূর্বে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে বরাদ্দকৃত ৩০ লক্ষ টাকার ব্যয়ে বাঙ্গালহালিয়া উচ্চ বিদ্যালয়ের সিমানা প্রাচীন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

রুমায় যৌথবাহিনী গুলিতে কেএনএফের দুই সদস্য নিহত

।।বান্দরবান প্রতিনিধি।। বান্দরবানে রুমায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে কুকি-চিন ন্যশনাল...

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...