Sunday, July 21, 2024

নাইক্ষ্যংছড়ি উপজেলার নির্বাচনে নির্বাচিত হলেন যারা

Date:

 

।।নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি।।

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে উৎসবমুখর পরিবেশ ও সুষ্ঠভাবে উপজেলা পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার ( ২১ মে) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত এ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের অধ্যাপক তোফাইল আহমদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

একই সাথে ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের মোহাম্মদ কামাল উদ্দিন আর ভাইস-চেয়ারম্যান পদে কলসি প্রতিকের সানজিদা আক্তার রুনা।

এ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছেন ২ জন। এদের মধ্যে বর্তমান চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ আর সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদ।
মঙ্গলবারের এ নির্বাচনে মোটরসাইকেল মার্কা প্রতীকের অধ্যাপক তোফাইল আহমদ ভোট পেয়েছেন-১৫ হাজার ১৯৭ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী অধ্যাপক মো: শফিউল্লাহ পেয়েছেন ১১ হাজার ৪৩২ ভোট। এদের দু’জনের ভোটে ব্যবধান হলো ৩ হাজার ৭৬৫ ভোট।

উপজেলা নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়ার ঘোষিত ফলাফলে থেকে আরো জানা যায়,নাইক্ষ্যংছড়ি উপজেলায় কেন্দ্র সংখ্যা ২৬ টি। ভোটের সংখ্যা ৪৫ হাজার ২৭৯ টি। এ নির্বাচন ছিলো সম্পুর্ন নিরেপক্ষ।

পাশাপাশি ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের মোহাম্মদ কামাল উদ্দিন পেয়েছেন ১৪ হাজার ৪৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিয়াপাখি মার্কার মো:শাহজাহান কবির পেয়েছেন ১১ হাজার ০৮৭ ভোট। তাদের ভোটের ব্যবধান ৩ হাজার ৪১১ ভোট।

আর ভাইস-চেয়ারম্যান (মহিলা) পদে কলস মার্কার প্রার্থী পেয়েছেন ১০ হাজার ৬১৯-ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পদ্মফুল মার্কার হামিদা চৌধুরী পেয়েছেন ৯ হাজার ২৯৫ ভোট।

এদিকে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদ এ প্রতিবেদককে বলেন, তার এ বিষয়ে তিনি সন্তুষ্ট। যা তিনি তার নির্বাচনী এলাকার ভোটারদের উৎসর্গ করে দেন।
পাষাপাশি নিরেপক্ষ ও সুষ্ট নির্বাচন সুষ্টভাবে সম্পন্ন করায় তিনি জেলার এমপি,জেলা প্রশাসক,এসপিসহ নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...

সরকারি চাকুরিতে ৫% পাহাড়ি কোটা বহালের দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি॥ সরকারি চাকুরির সকল গ্রেডে ৫ ভাগ পাহাড়ি...