Saturday, July 20, 2024

কাপ্তাই সেনাজোন অটল ছাপ্পান্ন’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Date:

উচ্চপ্রু মারমা।। রাজস্হলী।। 

রাঙ্গামাটি জেলার কাপ্তাই সেনা জোন (অটল ছাপ্পান্ন) এর ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে উদযাপিত হয়। ২০ ফেব্রুয়ারী মঙ্গলবার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩০৫ পদাতিক ব্রিগেড ও রিজিয়ন কমান্ডার,রাংগামাটি রিজিয়নের ব্রিগেডিয়ার জেনারেল সোহেল আহমেদ, এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিবিজিএম, পিএসসি, জোন কমান্ডার, ওয়াগ্গাছড়া জোন,লেঃ ক‌র্নেল মুহাম্মদ সো‌হেল, পিএস‌সি, অধিনায়ক, ১০ আরই ব্যাটালিয়ন, কমান্ডার ওয়াসিম উল বারী,(সি),পিএসসি,বিএন, উপ-অধিনায়ক, বিএনএস শহিদ মোয়াজ্জম, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নিবার্হী অফিসার মোঃ মহিউদ্দিন,কেপিএম,এটিএম ম্যানাজার কর্নফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র, এমডি আব্দুজ্জাহের, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুইছাইন চৌধুরী, রাংগামাটি জেলাসহ স্থানীয় পাহাড়ি হেডম্যান, ব্যবসায়ী, সাংবাদিক এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কাপ্লাই জোনের জোন কমান্ডার এবং অধিনায়ক অটল ছাপ্পান্ন লেঃ কর্নেল মোঃ নূর উল্ল্যাহ জুয়েল পিএসসি, আমন্ত্রিত প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের অভ্যর্থনা জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ৩০৫ পদাতিক ব্রিগেড ও রিজিয়ন কমান্ডার, রাংগামাটি রিজিয়ন ব্রিগেডিয়ার জেনারেল সোহেল আহমেদ, এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি বলেন সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে শান্তি শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অটল ছাপ্পান্ন’র প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান।

তিনি বলেন, অপারেশন উত্তরনের আওতায় কাপ্তাই জোন পার্বত্য চট্টগ্রামে শান্তি, সম্প্রতি, উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। দেশের সার্বভৌমত্ব রক্ষায় অদূর ভবিষ্যতে কাপ্তাই জোন বর্তমান দাড়া যেন অব্যাহত রাখতে পারে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন। পরিশেষে অটল ছাপ্পান্ন’র উত্তরোত্তর উন্নতি কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...

সরকারি চাকুরিতে ৫% পাহাড়ি কোটা বহালের দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি॥ সরকারি চাকুরির সকল গ্রেডে ৫ ভাগ পাহাড়ি...