Wednesday, July 24, 2024

আলীকদমে সেনাবাহিনীর ঈদ উপহার সামগ্রী বিতরণ

Date:

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।।

বান্দরবানের আলীকদমে অসহায় ও দূরস্ত গরীব মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করেছেন আলীকদম সেনা জোন (৩১ বীর) । এছাড়াও আলীকদম জোন সদর এলাকায় ১৫০ জন ব্যক্তিকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করেছেন।

বুধবার (২৭ মার্চ) বেলা সাড়ে ১ ঘটিকার সময় আলীকদম সেনাজোন ক্যান্টিনের হল রুমে এই ঈদ উপহার এবং বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

মাহে রমজানের উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান, এ এফ, ডব্লিউসি,পিএসসি এবং লেঃ কর্নেল মোঃ শওকাতুল মোনায়েম, পিএসসি, (৩১বীর) আলীকদম সেনাজোন।

এ সময় প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায় হত দরিদ্র জনগোষ্ঠীর মাঝে আর্থিক সহায়তা প্রদান ও বিভিন্ন উন্নয়ন মূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতেও থাকবে। সেই সাথে আলীকদম জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতেও অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়ন মূলক কার্যক্রম অব্যহত থাকবে।

সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন বান্দরবান রিজিয়ন শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দূর্গম পাহাড়ী এলাকার জনগণ প্রকৃতির উপর নির্ভরশীল এবং সাধারণ মানের জীবনযাপনে অভ্যস্ত। বান্দরবান রিজিয়ন এই এলাকার সাধারণ জনগণ এবং স্থানীয় প্রশাসনকে বিভিন্ন সময়ে সর্বাত্বক সহায়তা করে আসছে। বিশেষ করে,আলীকদম সেনা জোন কর্তৃক স্থানীয় জনসাধারণকে বিনামুল্যে চিকিৎসা সহায়তা প্রদান এবং শিক্ষা ব্যাবস্থার উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ এসব অসহায়, গরীব ও দুঃস্থ ১২০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও ১৫০ জনকে চিকিৎসা সেবা দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

রুমায় যৌথবাহিনী গুলিতে কেএনএফের দুই সদস্য নিহত

।।বান্দরবান প্রতিনিধি।। বান্দরবানে রুমায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে কুকি-চিন ন্যশনাল...

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...