বাংগালহালিয়া তিনটি পূজা মন্ডপে কঠোর নিরাপত্তা পদক্ষেপ নিলেন সেনাবাহিনী

0
10

উচ্চপ্রু মারমা।। রাজস্থলী।।

কাপ্তাই সেনা জোন (অটল ছাপ্পান্ন) এর বাংগালহালিয়া আর্মি ক্যাম্প কর্তৃক সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গ উৎসব উপলক্ষে রাজস্থলী উপজেলার বাংগালহালিয়া এলাকার ছাগল খাইয়া শ্রী শ্রী কৃষ্ণ মন্দির, কুটরিয়াপাড়া শ্রী শ্রী শিব মন্দির ও বাঙ্গালহালিয়া শ্রী শ্রী দক্ষিণেশ্বর কালী মন্দিরের পূজা মান্ডপে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

গত ১০ অক্টোবর বৃহস্পতিবারে বাংগালহালিয়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন স.ম মুবতাসিম মালিয়াত সৌধ এর উপস্থিতিতে মন্দিরের তিন টিতে সভাপতি ও সাধারণ সম্পাদক এবং নেতৃবৃন্দের উপস্থিতিতে আর্থিক সহায়তা প্রদান করার পাশাপাশি স্থানীয় মন্দির পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে শারদীয় দূর্গ উৎসবের সময় নিরাপত্তা নিয়ে সমন্বয় সভা করেন। এই সময় ক্যাম্প কমান্ডার পূজা উদযাপন পরিচালনা কমিটি কে পূজা চলাকালীন সময়ে নিশ্ছিদ্র নিরাপত্তা প্রদানের আশ্বাস প্রদান করেন। ক্যাম্প কমান্ডার এবারের পূজায় নিরাপত্তা প্রদানে আধুনিক তথ্যপ্রযুক্তির ব্যবহার ও ড্রোন উড়িয়ে নিরাপত্তা প্রদান করা হবে বলে সকল কে অবগত করেন।
ক্যাম্প কমান্ডার ধর্মীয় অনুষ্ঠানে যে কোন ধরনের নাশকতা রোধে স্থানীয় জনগণকে তথ্য প্রদান করে সেনাবাহিনীকে সহায়তা করার ব্যাপার অনুরোধ করেন।

এ সময় কাপ্তাই সেনা জোনের পক্ষ হতে স্থানীয় হিব্দু ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গ উৎসবের শুভেচ্ছা জানানো হয়৷ স্থানীয় হিদু ধর্মাবলম্বীদের তাদের প্রধান ধর্মীয় উৎসব সবাই যেন উৎসবমূহর ও আনন্দের সাথে পালন করতে পারে তিনি এই ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন এবং নিরাপত্তা সংক্রান্ত ব্যাপারে সেনাবাহিনীর পক্ষ হতে সকল ধরনের সহায়তায় আশ্বাস দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here