সাফ অনূর্ধ্ব-১৬ বাংলাদেশ মহিলা ফুটবলার পুজা চাকমা’কে নানিয়ারচর জোনের সংবর্ধনা

0
45

তুফান চাকমা।।নানিয়ারচর।।

রাঙামাটির নানিয়ারচর জোন (১০ বীর) কর্তৃক ২০২৪ সাফ অনূর্ধ্ব-১৬ বাংলাদেশ মহিলা ফুটবল দলের সদস্য পূজা চাকমা’কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে ”সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্প” এর আওতায় নানিয়ারচর জোন কর্তৃক এই সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পূজা চাকমা’কে সংবর্ধনা স্বরূপ ক্রেষ্ট এবং আর্থিক অনুদান হস্তান্তরের মাধ্যমে সম্মাননা প্রদান করেন, নানিয়ারচর জোন কমান্ডার লেঃ কর্ণেল তামজিদুর রহমান চৌধুরী, পিএসসি।

জানা যায়, গত ২০২১ সালে নানিয়ারচর জোনের সার্বিক তত্ত্বাবধানে একদল নারী ফুটবলারকে কোচের মাধ্যমে নিয়মিত অনুশীলন এবং অন্যান্য প্রশাসনিক সহযোগিতা প্রদান করা হয়। যেখান হতে বর্তমান ২০২৪ সাফ অনূর্ধ্ব-১৬ বাংলাদেশ মহিলা ফুটবল দলের সদস্য পূজা চাকমা বিভিন্ন পর্যায়ে ভালো খেলার মাধ্যমে ২০২৪ সাফ অনূর্ধ্ব-১৬ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করে এবং চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এই প্রেক্ষিতে পূজা চাকমা’কে সংবর্ধনা দেওয়া হয় বলে জোন সূত্র জানায়।

জোন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ সকল জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়নে এমন মানবিক ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা অব্যাহত রাখবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here