সাজেকে সফর করবেন রাষ্ট্রপতি

0
43

রুপম চাকমা।। বাঘাইছড়ি।।

আগামী ১০-১২ ফেব্রুয়ারি পর্যন্ত তিন দিন অবকাশ যাপনে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায়  সাজেক ভ্যালি পর্যটন কেন্দ্র সফরে আসবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

মেঘ পাহাড়ের উপত্যকা সাজেক ভ্যালি আয়তনে দেশের সবচেয়ে বড় উপজেলা রাঙ্গামাটির বাঘাইছড়িতে অবস্থিত।

রাঙ্গামাটি জেলা প্রশাসক বরাবরে রাষ্ট্রপতির কার্যালয়ের আপন বিভাগের প্রটোকল অফিসার মুহাম্মদ মামুনুল হকের সই করা এক অফিস আদেশে বলা হয়েছে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আগামী ১০-১২ ফেব্রুয়ারি ২০১৪ তারিখ পর্যন্ত রাঙ্গামাটি জেলার সাজেক সফর করবেন। এ উপলক্ষে মহামান্য রাষ্ট্রপতি ও তাঁর সফর সঙ্গীগণের গমনাগমনের প্রশাসনিক, আবাসন ব্যবস্থা ও প্রয়োজনীয় যানবাহনের ব্যবস্থা গ্রহণের জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. শামীম হোসেন।

এর আগে, গত বছরের ২০-২২ ডিসেম্বর পর্যন্ত তিন দিন রাষ্ট্রপতির সাজেক সফরের সিডিউল থাকলেও পরে ‘অনিবার্য কারণবশত’ সফরটি স্থগিত করা হয়। ওই সফরকে কেন্দ্র করে ১৮-২২ ডিসেম্বর পর্যন্ত ৫ দিন সাজেকের সব কটেজ-রিসোর্ট বন্ধের সিদ্ধান্ত নেয় সাজেক কটেজ মালিক সমিতি। তবে আগামী ১০-১২ ফেব্রুয়ারির সফর নিয়ে এখনো কোনো সিদ্ধান্তের কথা জানায়নি সাজেক কটেজ মালিক সমিতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here