Sunday, July 21, 2024

‘‘রুমা বার্তা’’ যাত্রা হলো শুরু

Date:

ডেক্স রিপোর্ট।।

অবশেষে অপেক্ষার অবসান।‘সংবাদ সারথি হিসেবে নতুন আঙ্গিকে আমাদের পথচলা’ স্লোগানে যাত্রা শুরু করল অনলাইন পোটার্ল রুমা বার্তা ডট কম এর মাধ্যমে দেশের গণমাধ্যম জগতে যুক্ত হলো নতুন একটি নাম। সারা দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কথা তুলে ধরাই এই অনলাইন পত্রিকার মূল লক্ষ্য। তাই দেশের বিভিন্ন স্থান থেকে প্রকাশিত হচ্ছে রুমা বার্তা।

আজ বৃহস্পতিবার বেলা ১১টা ৩০মিনিটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন রুমা জোনের ২৮বীর ক্যাপ্টেন মনিরুল জামান পলাশ। বান্দরবানে রুমা উপজেলার প্রধান সড়কের পাশে রুমা বার্তা অস্থায়ী কাযার্লয়ে আয়োজিত অনুষ্ঠানে যুক্ত হয়ে তিনি উদ্বোধন করেন।

ভালো লাগার কথা জানালেন ক্যাপ্টেন
অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে রুমা বার্তা অনলাইন পত্রিকাকে নিয়ে নিজের ভালো লাগার কথা জানান ক্যাপ্টেন । তিনি বলেন, আমার একটা জিনিস খুব ভালো লেগেছে যে আপনারা বাংলাদেশের বিভিন্ন জেলায় গিয়ে জানার চেষ্টা করলেন যে পাঠক পত্রিকার কাছে কী প্রত্যাশা করে। আমি মনে করি, একটা নতুন পত্রিকা উদ্বোধনের ক্ষেত্রে এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কী কারণে অন্য সব অনলাইন পত্রিকার পাশাপাশি আমরা রুমা বার্তা পড়ব, সেই আকর্ষণটা হতে হবে। বিশেষ করে রুমা বার্তা অনলাইন পত্রিকার সঙ্গে যাঁরা যুক্ত তাঁদেরকেই এ বিষয়টির ওপর গুরুত্ব দিতে হবে।

যা বললেন সম্পাদক
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রুমা বার্তা ডট কম এর সম্পাদক শৈমং মারমা শৈবং। তিনি বলেন, ‘আমরা এমন একটি সন্ধিক্ষণে রুমা বার্তা পথে প্রান্তে ছড়িয়ে পড়েছে। আমরা চাই তথ্যের প্রবাহ অবারিত করতে। আমরা চাই সবার ঘরে ঘরে খবর পৌঁছে দিতে। আমরা একটি চ্যালেঞ্জকে সামনে নিয়ে রুমা বার্তা অনলাইন পত্রিকা প্রকাশ করছি। আমাদের কর্মীরা দিন রাত কেটে খবর সংগ্রহ করে যাচ্ছেন। আমরা বিশ্বাস করি অনেক অনলাইন পত্রিকার ভিড়ে আমাদের পত্রিকাটি অসাধারণ হয়ে উঠবে।’

ঝাঁকঝমক অনুষ্ঠানে বান্দরবান জেলার নাগরিক টিভি ও রুমা বার্তা ডট কম এর বিশেষ প্রতিনিধি আকাশ মার্মা মংসিং সংবাদিক’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন রুমা বার্তা ডট কম এর সম্পাদক শৈমং মারমা শৈবং। এ সময় বিশেষ অতিথি পাইন্দু ইউনিয়নের চেয়ারম্যান উহ্লামং মারমা, বান্দরবান জেলার ভোরের কাগজ’র প্রতিনিধি মংসানু মারমা, অগ্রবংশ অনাথালয়ে পরিচালক উ.নাইদিয়া ভিক্ষু, একুশে টেলিভিশন’র সাংবাদিক নজরুল ইসলাম টিটু , দীপ্ত টিভি’র সাংবাদিক ক্যমুইঅং মারমা, রুমা প্রেস ক্লাবে সভাপতি শৈহ্লাচিং মারমা, সাধারন সম্পাদক চনুমং মারমা, বিশিষ্ট ঠিকাদার রতন কান্তি দাশসহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে গোয়েন্দা সংস্থা ও গণমাণ্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...

সরকারি চাকুরিতে ৫% পাহাড়ি কোটা বহালের দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি॥ সরকারি চাকুরির সকল গ্রেডে ৫ ভাগ পাহাড়ি...