রুমায় যৌথবাহিনী গুলিতে কেএনএফের দুই সদস্য নিহত

0
28

।।বান্দরবান প্রতিনিধি।।

বান্দরবানে রুমায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে কুকি-চিন ন্যশনাল ফ্রন্ট কেএনএফ দুই সদস্যের নিহত খবর পাওয়া গেছে। তবে নিহতদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

বুধবার (২৪ জুলাই) সকালে রুমা রেমাক্রি প্রাংসা ইউনিয়নে সাইকট পাড়া এলাকায় এই ঘটনাটি হয়।

সত্যতা নিশ্চিত করে রেমাক্রি প্রাংসা ইউনিয়নে চেয়ারম্যান জিরা অং বম বলেন, সকালে দুর্গম সাইখট পাড়া এলাকার যৌথবাহিনী সাথে কেএনএফের মাঝে গুলি বিনিময় হয়েছে। এ ঘটনায় দুই কেএনএফ সদস্য নিহত হয়েছে।

পুলিশ জানায়, দূর্গম সাইকট পাড়া এলাকায় কেএনএফ সন্ত্রাসীরা অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করে যৌথবাহিনী। এসময় যৌথবাহিনীকে উদ্দেশ্য করে গুলি ছুড়েন কেএনএফ সন্ত্রাসীরা। পরে পালটা গুলির ছুড়লে কেএনএফ দুই সদস্য নিহত হয়। এরপর কেএনএফ সন্ত্রাসীরা পিছু হটতে বাধ্য হয়।

বান্দরবানে অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী জানান, রুমা উপজেলায় দুর্গম এলাকা যৌথবাহিনী সাথে কেএনএফের গোলাগুলি ঘটনা ঘটেছে। এই ঘটনায় কেএনএফের দুইজন নিহতের খবর পেয়েছি। দুর্গম এলাকা হওয়াতেই সন্ত্রাসীদের লাশ উদ্ধার করার সম্ভব হয়নি। অভিযান চলমান রয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, রুমা ও থানচি ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনায় গেল চারমাস ধরে কেএনএফ সন্ত্রাসীদের নির্মুলের অভিযান চালাচ্ছে যৌথবাহিনী। এই পর্যন্ত কেএনএফের ১১৬ জন সদস্যকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here