Wednesday, July 24, 2024

রাজস্থলী উপজেলা নির্বাচন: খড়া রোদ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারের দোয়ারে দোয়ারে চাইছেন দোয়া!

Date:

উচ্চপ্রু মারমা।। রাজস্থলী।।

ভোটের বাকি আর মাত্র ২ দিন বাকি। আগামী ২১ মে অনুষ্ঠিত হবে রাজস্থলী উপজেলা পরিষদ এর নির্বাচন। এতে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান বিনা নির্বাচনে বিজয়ী হয়েছেন। গত ২ মে প্রতীক বরাদ্দের পর রোদ বৃষ্টি উপেক্ষা করে সকাল হতে সন্ধ্যা পর্যন্ত প্রার্থীরা ভোটারদের দোঁয়ারে দোঁয়ারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।

শুক্রবার ও শনিবার এই প্রতিবেদক উপজেলার ৩ নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন, ১ নং ঘিলাছড়ি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে দেখেন প্রার্থীরা কেউ কেউ উঠান বৈঠক আবার কেউ কেউ কর্মী সমর্থকদের নিয়ে ভোটারদের দোয়ারে দোয়ারে যাচ্ছেন এবং নানা প্রতিশ্রুতি দিচ্ছেন। এসময় তাঁরা রাজস্থলী উপজেলাকে একটি মডেল উপজেলা এবং অসাম্প্রদায়িক উপজেলা হিসাবে গড়ে তুলতে সকলের কাছে নিজ নিজ মার্কার ভোট প্রার্থনা করছেন।

এসময় কথা হয় আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতাকারী চেয়ারম্যান প্রার্থী উবাচ মারমা। তিনি বলেন, প্রচার প্রচারনায় সেখানে যাচ্ছি, সেখানে প্রচুর জনগণের সাড়া পাচ্ছি। একটি সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হলে আমি আমার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

দোয়াত কলম প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে রিয়াজ উদ্দিন বলেন, আমি প্রতিদিন সকাল হতে রাত অবধি ভোটারদের দোয়ারে দোয়ারে ছুটে যাচ্ছি। যেখানে যাচ্ছি সেখানেই বিপুল সাড়া পাচ্ছি। আশা করছি জয়ের মালা দোয়াত কলম প্রতীকের হবে।

রাজস্থলী ও চন্দ্রঘোনা থানার ওসি বলেন, এই পর্যন্ত কোন রকম সহিংসতা ছাড়া প্রার্থীরা তাদের প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে থানা পুলিশ সদস্যরা সবসময় মাঠে কাজ করছেন।

রাজস্থলী উপজেলা পরিষদ নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে আছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সজীব কান্তি রুদ্র । তিনি এই প্রতিবেদককে বলেন, এই পর্যন্ত কোন প্রার্থী কারো বিরুদ্ধে আমার কাছে কোন অভিযোগ করেন নাই। একটি সুন্দর পরিবেশে প্রার্থীরা তাদের প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সুষ্ঠু, অবাধ এবং গ্রহনযোগ্য নির্বাচন করতে প্রশাসন বদ্ধপরিকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

রুমায় যৌথবাহিনী গুলিতে কেএনএফের দুই সদস্য নিহত

।।বান্দরবান প্রতিনিধি।। বান্দরবানে রুমায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে কুকি-চিন ন্যশনাল...

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...