Friday, July 19, 2024

রাঙামাটিতে দ্রুতগতির ট্রাক লরি সাথে অটোরিক্সার সংঘর্ষ; নিহত-৩ আহত-২

Date:

জেলা প্রতিনিধি।। রাঙ্গামাটি।।

রাঙামাটিতে ট্রাক লড়ির সাথে সিএনজি অটোরিক্সার সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার সময় রাঙামাটি-চট্টগ্রাম সড়কের সাপছড়ি এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এই ঘটনায় গুরুত্বর আহত ২জনকে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় একজনকে চট্টগ্রামে রেফার্ড করা হয়েছে এবং আরো একজন হাসপাতালে ভর্তি রয়েছে বলে নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

নিহতদের মধ্যে মোঃ হানিফ নামের একজনের পরিচয় হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে। তিনি রাঙামাটি শহরের তবলছড়িস্থ স্বর্ণটিলা এলাকার বাসিন্দা।

আহতদের মধ্যে সৈকত চাকমা নামের একজন রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি আছে এবং মোঃ নূর আজিম নামের একজনতে গুরত্বর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে রেফার্ড করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ শওকত আকবর খান। তিনি জানিয়েছেন,দূর্ঘটনায় দুইজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে এবং মৃত আরো একজনকে কাউখালীতে নিয়ে যাওয়া হয়েছে বলে আমরা জানতে পেরেছি।

এদিকে, কাউখালী থানার অফিসার ইনচার্জ রাজীব কর জানিয়েছেন, দূর্ঘটনায় নিহত একজনকে কাউখালী থানায় নিয়ে আসা হয়েছে। তার পরিচয় সনাক্তের চেষ্ঠা করা হচ্ছে।

হতাহতদের উদ্ধারে ঘটনাস্থলে যাওয়া মানিকছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নয়ন চক্রবর্তি মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমরা দূর্ঘটনার পরপরই ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসসহ স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা চালাচ্ছি। তিনি জানান, ঘটনাস্থল কাউখালী থানার অধীন হওয়ায় হতাহতদের ব্যাপারে বিস্তারিত তারাই বলবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, অটোরিক্সাটি যাত্রী নিয়ে রাঙামাটি থেকে চট্টগ্রাম যাচ্ছিলো। এসময় একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের কাজে নিয়োজিত বিশালাকারের একটি ট্রাক লড়িও দ্রুতগতিতে রাঙামাটিতে যাওয়ার সময় সামনে থাকা অটোরিক্সাকে চাপা দিয়ে পাহাড়ের নীচে ফেলে দেয়। এতে করে অটোরিক্সায় থাকা চালক যাত্রী সকলেই গুরুত্বর আহত হয়ে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরো দুইজন মারা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...

সরকারি চাকুরিতে ৫% পাহাড়ি কোটা বহালের দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি॥ সরকারি চাকুরির সকল গ্রেডে ৫ ভাগ পাহাড়ি...