Sunday, July 21, 2024

বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক ‘টিপু দাশ’র আপত্তিকর ভিডিও ভাইরাল

Date:

আকাশ মারমা মংসিং।। বিশেষ প্রতিনিধি।।

বান্দরবানের কলেজ ছাত্রলীগের আহ্বায়ক টিপু দাশের নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার সৃষ্টি হয়েছে। তিনি বর্তমানে বান্দরবান কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক পদে রয়েছেন। এর আগে একই কলেজের ছাত্রলীগের যুগ্ম- আহ্বায়ক দ্বায়িত্বে ছিলেন।

এদিকে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, একটি কক্ষে ঘুমিয়ে টিপু দাশ নগ্ন হয়ে এক নারীর সাথে ভিডিও কলে কথা বলছেন। এক মিনিট ভিডিওতে এক পর্যায়ে তিনি হস্তমৈথুন শুরু করেন। তাছাড়া অকাথ্য ভাষায় এক নারী সাথে সামাজিক যোগাযোগে মাধ্যমে চ্যাটিং করছেন। অপরপ্রান্তে কথোপকথন করা নারীটি টিপু দাশের আপত্তিকর কর্মকাণ্ডের ভিডিও গোপনে ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যম ম্যাসেঞ্জার ও মোবাইল ফোনে ছড়িয়ে দিলে তা ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, গত ২০২২ সালে রবিবার (৩ এ‌প্রিল) রাতে বান্দরবান সরকারি ক‌লেজের আবাসিক হলে প্রবেশ করে তৌ‌হিদ না‌মের এক ছাত্রকে মারধর করেছিলেন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক টিপু দাশ। ওই কলেজের ছাত্র র‌বিন কা‌ন্তি নাথ সম্প্রতিক সময়ে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। সে ক্ষোভে আবাসিক হলে প্রবেশ করে তৌ‌হিদকে মারধরের পর পু‌লি‌শে হাতে তুলে দেওয়ার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

এদিকে বান্দরবান সরকারী কলেজ ছাত্রলীগের টানা ৭বছর ধরে দ্বায়িত্ব পালন করছেন এই কলেজ নেতা। ২০১৮ সাল থেকে যুগ্ম- সম্পাদক পদে কলেজ ছাত্রনেতা হিসেবে ও ২০২২ সালে এসে ৩৭জন কমিটি সদস্য করে টিপু দাশকে আহ্বায়ক দ্বায়িত্ব দেওয়া হয়। কিন্তু সম্প্রতি সামাজিক যোগাযোগে মাধ্যমে চ্যাটিংয়ে সর্বশেষ অপরপ্রান্তে এক নারী কলেজ ছাত্রলীগ নেতাকে বার্তায় লিখেছিলেন “তোর গুন্ডা কলেজের কত মেয়েকে নষ্ট করলি”। তার এমন বক্তব্যে বুঝা যায় এর আগেও কলেজের ছাত্রীদের বিভিন্ন সময়ের কু’প্রস্তাব দিয়ে আসতে পারে বলে ধারণা করছেন অনেকে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটির বিষয়ে জানতে চাইলে কলেজ ছাত্রলীগের সভাপতি টিপু দাশ সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোনটি ধরেননি।

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি পুলু মারমা জানান, বিষয়টা আমি শুনেছি ও জেনেছি। যেহেতু ভিডিও ভাইরাল হয়েছে অধিকাংশ মানুষ জেনে গেছে। তবে সে বিষয়ে সাংগঠনিকভাবে কি করা হবে আলোচনা করার পর বিস্তারিত জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...

সরকারি চাকুরিতে ৫% পাহাড়ি কোটা বহালের দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি॥ সরকারি চাকুরির সকল গ্রেডে ৫ ভাগ পাহাড়ি...