Wednesday, July 24, 2024

পার্বত্য প্রতিমন্ত্রীকে রাঙ্গামাটিতে জেলা আঃলীগের সংবর্ধনা

Date:

রাঙ্গামাটি প্রতিনিধি।।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত প্রতিমন্ত্রী ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাকে পার্বত্য জেলা রাঙামাটিতে সংবর্ধিত করেছে জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন পেশাজীবি সংগঠন। বৃহস্পতিবার সকালে রাঙামাটি শহরের পৌর চত্ত্বর মাঠে রাঙামাটি জেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের উপস্থিতিতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে এই সংবর্ধনা প্রদান করা হয়।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ২৯৯ আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এর সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, সাংগঠনিক সম্পাদক মো শাওয়াল উদ্দিন, সাবেক সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসময়, প্রধান অতিথি তার বক্তব্য বলেন, বিগত সময়ে পার্বত্য এলাকায় ঘরে ঘরে বিদ্যুৎ থেকে শুরু করে স্কুল, কলেজ, মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয়সহ সবকিছু করা হয়েছে। যেসমস্ত কাজ এখনো সমাপ্ত হয়নি তা সমাপ্ত করা হবে।

বঙ্গবন্ধুর যে স্বপ্ন তা ধীরে ধীরে বাস্তবায়ন হচ্ছে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আগে আরো অনেকেই সরকার গঠন করেছে, কিন্তু দীর্ঘদিন ধরে পার্বত্য এলাকায় চলমান সাম্প্রদায়িক সংঘাত বন্ধ করে শান্তি ফিরাতে পারেনি। একমাত্র আওয়ামী লীগ সরকারের সৎসাহসীকতায়, রাজনৈতিক দূরদর্শিতার কারণে এই পাহাড়ে শান্তি ফিরিয়ে আনতে পেরেছে। শান্তি চুক্তি বাস্তবায়ন হয়েছে।

পাহাড়ে শান্তি ফিরেছে আওয়ামীলীগ সরকার দেশের মানুষ কথা ভাবে, দেশের শান্তির কথা ভাবে বলে পার্বত্য অঞ্চলে দীর্ঘদিনের সাম্প্রদায়িক সংঘাত বন্ধ করতে পেরেছে। প্রধান অতিথি বলেন, আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে পরিনত করার হবে। এটাই একমাত্র লক্ষ্য আওয়ামী লীগ সরকারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

রুমায় যৌথবাহিনী গুলিতে কেএনএফের দুই সদস্য নিহত

।।বান্দরবান প্রতিনিধি।। বান্দরবানে রুমায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে কুকি-চিন ন্যশনাল...

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...