Saturday, July 20, 2024

দুর্বৃত্তদের ফেলে যাওয়া মহিষ হেফাজতে রেখে বিপাকে ইউপি চেয়ারম্যান

Date:

মোহাম্মদ রফিকুল ইসলাম।। লামা।।

রাতের আঁধারে দুর্বৃত্তদের ফেলে মহিষ হেফাজতে রেখে বিপাকে পড়েছে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নুরুল হোসাইন চৌধুরী। চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নুরুল হোসাইন চৌধুরী এবং তার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক তথ্য দিয়ে সংবাদ প্রচার করার প্রতিবাদে মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি বিকেলে লামা প্রেস ক্লাবের হলরুমে সংবাদ সম্মেলন করেন তিনি।

আয়োজিত সংবাদ সম্মেলনে নুরুল হোসাইন চৌধুরী বলেন,‘ডাকাতির মহিষ চেয়ারম্যানের বাড়িতে’ শীর্ষক একটি সংবাদ বিভিন্ন প্রিন্ট পত্রিকাসহ সামাজিক বিভিন্ন যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়। এতে ষড়যন্ত্রকারী একটি মহল আমার পারিবারিক রাজনৈতি ঐতিহ্য, সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। মিথ্যা কাল্পনিক, মানহানিকর ও মনগড়া তথ্যটি আমার দৃষ্টিগোচর হয়। উক্ত সংবাদের মনগড়া বর্ণনায় আমাকে ও আমার পরিবার সন্তানাদিকে হেয় করার অপচেষ্টা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আসল ঘটনার বর্ণনা দিয়ে চেয়ারম্যান বলেন, “৯ ফেব্রুয়ারি গভীর রাতে আমার সন্তান ভাগিনাসহ তিনজন মিলে মৎস্য প্রজেক্ট থেকে মোটর সাইকেল করে খামারে যাচ্ছিলেন। পথে তাদের বাইকের আলো দেখে ডুলহাজারা উলবুনিয়া ৫ নং ওয়ার্ড পশ্চিমদিকে কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি একটি মহিষ রেখে পালিয়ে যায়। ঘটনার তাৎক্ষনিকতায় কিছু বুঝে উঠতে না পেরে মহিষটিকে নিরাপদ স্থান, আমার গরুর গোয়ালে বেঁধে রেখে তারা পূনরায় প্রজেক্টে চলে যায়। গভীর রাত হওয়ায় এই বিষয়টি বাড়ির অন্যদেরকে জানাতে পারেন নাই ছেলেরা। পরদিন (১০ ফেব্রুয়ারি) সকালে জানতে পেরে সাথে সাথে আমি চকরিয়া থানাকে অবহিত করি, এর পরপরই পুলিশ এসে মহিষটি নিয়ে যায়।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান নুরুল হোসাইন আরো বলেন, “সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো সমাজের মানুষের সম্মান হানির একটি বড় মাধ্যম হিসেবে ব্যবহার হচ্ছে; যা অত্যান্ত দু:খজনক। কিন্তু পত্রিকার সাংবাদিকরা নিরপেক্ষতা বজায় রেখে প্রাপ্ত কোনো তথ্যের প্রকৃত ঘটনা সরেজমিন জানাটা অপরিহার্য।” তিনি মনগড়া মিথ্যা তথ্য রটনাকারীদের এহেন দায়িত্বজ্ঞানহীন ও ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...

সরকারি চাকুরিতে ৫% পাহাড়ি কোটা বহালের দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি॥ সরকারি চাকুরির সকল গ্রেডে ৫ ভাগ পাহাড়ি...