Friday, July 19, 2024

থানচিতে কেএনএফ সতর্কতায় বিজিবি’র গণসংযোগ।

Date:

রেমবো ত্রিপুরা।। থানচি।।

বান্দরবানের থানচিতে বলিপাড়া জোন (৩৮ বিজিবি) ব্যবস্থাপনায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কেএনএফ সতর্কতায় এলাকার জনগণের অংশগ্রহণের গণসংযোগ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে বলিপাড়া জোন (৩৮ বিজিবি) ব্যবস্থাপনায় এলাকার জনপ্রতিনিধি, হেডম্যান, কারবারি, শিক্ষক, ব্যবসায়ী ও সচেতন মহলের প্রতিনিধিদের নিয়ে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও কেএনএফ সতর্কতায় গণসংযোগ সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বলিপাড়া জোন (৩৮ বিজিবি) অধিনায়ক, লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তৈমুর হাসান খাঁন, পিএসসি, এসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, জেলা পরিষদের সদস্য বাশৈচিং চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা পকশৈ, উপজেলা সাবেক চেয়ারম্যান খামলাই ম্রো, বলিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জিয়াঅং মারমা, গালেংগ্যা ইউনিয়নের চেয়ারম্যান মেনরত ম্রো, থাইক্ষ্যং মৌজা হেডম্যান মংপ্রু মারমা, সেকদু মৌজা হেডম্যান বাথোয়াইচিং মারমা ও কেঙ্গু মৌজা হেডম্যান ক্যসাউ মারমা প্রমুখ। এছাড়া এলাকার পাড়ার কারবারি, শিক্ষক, ব্যবসায়ী ও সচেতন মহলের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

অতিথিদের বক্তব্যে বলেন, সম্প্রতিক কুকি চিং ন্যাশনাল আর্মি (কেএনএ) কার্যকলাপের দ্বারা এলাকার অশান্তি বিরাজ করছে। এই নিয়ে সকলকে সচেতন ভাবে সতর্কতার সাথে সরকারের উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে সচেতন মহলের প্রতি জানানো হয়। একই সাথে বিভ্রান্তি না ছড়িয়ে সঠিক তথ্য জানা ও প্রকাশ করা উচিত। সম্প্রীতি বান্দরবান অব্যাহত রাখতে এলাকার জনগণের কাছে আহ্বান জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

জনপ্রিয়

আরো সংবাদ
Related

কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের আলোচনায় বসতে রাজি সরকার

।।রুমাবার্তা ডেস্ক।। কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে সম্মতি জানিয়েছে...

দীঘিনালায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি।। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে...

আলীকদমে নব-নির্মিত রত্নানন্দ বৌদ্ধ বিহার ও অনাথ শিশু সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।। প্রাকৃতিক সৌর্দযের লীলাভূমি বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং...

সরকারি চাকুরিতে ৫% পাহাড়ি কোটা বহালের দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দহেন বিকাশ ত্রিপুরা।।খাগড়াছড়ি॥ সরকারি চাকুরির সকল গ্রেডে ৫ ভাগ পাহাড়ি...