বৈষম্যবিরোধী আন্দোলনে আহত দুই শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা দিলেন তারেক রহমান

0
8

ডেক্স নিউজ।।

বাংলাদেশের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএর শিক্ষার্থী মোহাম্মদ নবীন ও নোয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল এন্ড কলেজ এর দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী রাইসুর রহমানকে চিকিৎসা সহায়তা দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আমরা বিএনপি পরিবার-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমান।

শুক্রবার (১১ অক্টোবর) বাদ জুম্মা রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের কসাই বাজার রেলগেট সংলগ্ন ঈর্ষাল কলোনিতে উপস্থিত হয়ে এই চিকিৎসা সহায়তা সংশ্লিষ্টদের হাতে তুলে দেন ‘আমরা বিএনপি পরিবার’-এর একটি প্রতিনিধি দল।

চিকিৎসাধীন আহত দুই শিক্ষার্থী মোহাম্মদ নবীন ও রাইসুর রহমানের পরিবারের প্রতি জনাব তারেক রহমানের আন্তরিক সহমর্মিতার বার্তা পৌঁছে দেন বিএনপি’র কোষাধ্যক্ষ ও ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত।

উপস্থিত ছিলেন সেলটির আহবায়ক সাংবাদিক আতিকুর রহমান। বিএনপি’র কোষাধ্যক্ষ ও ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত বলেন, ‘‘গত ৫ আগস্টের স্বাধীনতার ফলের জন্য দীর্ঘ ১৭ বছর অপেক্ষা করতে হয়েছে এই মোহাম্মদ নবীনের মতো শিক্ষার্থীদের। নবীন নিজের চোখ হারিয়েছে। আমাদের জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল-সহ বিএনপি’র অনেকে আহত ও নিহত হয়েছে। সবার পাশে জনাব তারেক রহমানের নির্দেশে ‘আমরা বিএনপি পরিবার’ আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী যুবদলের সাবেক সহ-সভাপতি এস.এম.জাহাঙ্গীর, আমরা বিএনপি পরিবার’-এর সদস্য সচিব কৃষিবিদ মোঃ মোকছেদুল মোমিন (মিথুন),সদস্য মাসুদ রানা লিটন, মুস্তাকিম বিল্লাহ,শাকিল আহমেদ, ফরহাদ আলী সজিব,মোঃ রুবেল আমিন, শাহাদত হোসেন, জাতীয়তাবাদী ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি শারিফুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here