কেএনএফের সংগঠনের প্রধান নাথান বমের স্ত্রীকে লালমনিরহাটে বদলি

0
46

আকাশ মার্মা মংসিং।।বান্দরবান।।

কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফ প্রতিষ্ঠা ও সংগঠনের বর্তমান প্রধান নাথাম বমের স্ত্রী লেলসমকিম বমকে লালমনিরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বদলি করা হয়েছে।তিনি এর আগে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স হিসেবে কর্মরত ছিলেন। একই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নার্স দীপালী বৈড়াকেও লালমনির হাট একই হাসপাতালে বদলি করা হয়।

গত ৮ এপ্রিল নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এর উপ সচিব পরিচালক (প্রশাসন) মো: নাসির উদ্দিন স্বাক্ষরিত স্বাস্থ্য সেবা বিভাগ, নার্সিং সেবা ১ শাখার এক স্বারকের আলোকে এ তথ্য জানানো হয়।

উক্ত পরিপত্রে আরো বলা হয়, বদলিকৃত সিনিয়র নার্স দু’জনকে ৯ এপ্রিলের মধ্যে কর্মস্থলে আবশ্যিক ভাবে যোগদান করবেন, না হলে ৯ এপ্রিল তারিখের অপরাহ্নে স্ট্যান্ড রিলিজ বলে গণ্য করা হবে।

কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফ প্রতিষ্ঠাতা নাথান বমের সংগঠনের সন্ত্রাসীরা ২ এপ্রিল মঙ্গলবার ও বুধবার দুইদিন কয়েকশত পরিহিত পোশাক, মুখে কালো ও হাতে অস্ত্র নিয়ে রুমা ও থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে লুটপাট চালায় সন্ত্রাসীরা। এসময় টহলকারী পুলিশ ও আনসার সদস্যদের কাজ থেকে ১৪টি অস্ত্র ও থানচি দুটি ব্যাংক থেকে ১৮ লাখ টাকা লুটপাট করে পালিয়ে যায়। এই ঘটনার পর অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে এই পর্যন্ত ৫৬ জনকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here