আলীকদমে বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ

0
46

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম প্রতিনিধি।।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বান্দরবানে আলীকদমে পানবাজার এলাকায় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, ‘ডামি নির্বাচন’ বাতিলসহ বিভিন্ন দাবিতে লিফলেট বিতরণ করে লিফলেট বিতরণ ও মিছিল করে উপজেলায় বিএনপি।

আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় আলীকদম উপজেলার পানবাজার এলাকার উপজেলা বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয় থকে একটি সংক্ষিপ্ত মিছিল বের হয়ে পানবাজার এলাকা ঘুরে খাদ্যগুদাম সংলগ্ন গিয়ে শেষ হয় পরে সেখানে লিফটে বিতরণ করেন বিএনপির নেতারা।

লিফলেট বিতরণ কর্মসূচিতে আলীকদম উপজেলা বিনপির আহব্বায়ক মাশুক আহমেদ, উপজেলা বিএনপির সিঃ যুগ্ন আহব্বায়ক জুলফিকার আলী ভূট্রো,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার রোকসানা, উপজেলা যুবদলের আহব্বায়ক মোঃ ইলিয়াস মিয়া,উপজেলা যুবদলের সিঃ যুগ্ন আহব্বায়ক মোঃ মারুফ উদ্দীন,উপজেলা কৃষক দলের সভাপতি মীর কাসেম ছোট্র,উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাদ্দাম হোসেনসহ দলীয় নেতাকর্মীরা অংশ নেন।

লিফলেটে বিতরণের মাধ্যমে বিএনপি দেশবাসীর উদ্দেশে তুলে ধরেন বর্তমান সময়ে ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে এখন বাজারে ঢোকা যায় না। সব কিছুর দাম আকাশ চুম্বি; ফলে এদেশ ও গণতন্ত্রকে বাঁচাতে হবে। যতদিন পর্যন্ত গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপির পাশে থাকার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here