রুমায় আশিকা আইজিএ চেক হস্তান্তর ও শীতবস্ত্র বিতরণ

0
61

ডেক্স রিপোর্ট।।

বিএসআরএম’র অথার্য়নে পার্বত্য চট্টগ্রামের অন্যতম বেসরকারি উন্নয়ন সংস্থা আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটস’র বাস্তবায়নধীন প্রকল্পের আওতায় বান্দরবানে রুমা উপজেলার প্রকল্প এলাকায় ১৬টি গ্রুপের মধ্যে ৮টি গ্রুপের মাঝে আইজিএ চেক হস্তান্তর করা হয়েছে।

আজ বুধবার (২৪জানুয়ারী) সকালে আশিকা প্রজেক্ট নিজ কাযার্লয়ে প্রতিটি গ্রুপকে চল্লিশ হাজার টাকা চেক বিতরণসহ প্রকল্প এলাকার শীতার্ত ২০০জন পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বিতরণকালে আশিকার প্রোগ্রাম ম্যানেজার বিপ্লব চাকমা, এডমিন ম্যানেজার ঝুমালিয়া চাকমা, ফিন্যান্স ম্যানেজার যুগান্তর চাকমা, প্রকল্প সমন্বয়কারী মিন্টু চাকমা, প্রকল্পের একাউন্টস অফিসার পরশ দেওয়ান, মাঠ কর্মকর্তা হ্লাসিংমং মারমা, জেসমিন বম এবং বিভিন্ন গ্রুপের ম্যানেজিং কমিটির গুরুত্বপূর্ণ সদস্যগণসহ আরো অনেকে প্রমূখ।

বান্দরবানের রুমা উপজেলা শৈরাতং পাড়ার ভুক্তভুগী পরিবারের মাঝে উঠান বৈঠক। ছবি: রুমা বার্তা

বিতরণের শেষে আশিকার ম্যানেজম্যান্ট টিম প্রকল্প এলাকা সরেজমিনে পরিদর্শন করার জন্য শৈরাতং পাড়ায় গিয়ে সেখানে তারা পাড়ার গ্রুপের সদস্যদের সাথে মতবিনিময় করেন। পরে গ্রুপের সদস্যদের সাথে জিএফএস স্থাপনের সম্ভাব্য স্থান ঘুরে দেখেন। এ সময় পাড়ার গ্রুপের সদস্যরা আশিকার ম্যানেজমেন্ট টিমের কাছে তাদের বিশুদ্ধ পাানি সমস্যার কথা তুলে ধরেন, এ সমস্যা সমাধানের জন্য আশিকা এবং বিএসআরএম কর্তৃপক্ষ ৩টি পাবলিক টয়লেট ও পানি সমস্যা সমাধানের জন্য পাড়াবাসীদের আশ্বাস প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here