রাঙ্গামাটি-বান্দরবান সড়কে বাস সার্ভিস চালু করার সিদ্ধান্ত নিয়েছে; বাস মালিক সমিতি

0
175

উচ্চপ্রু মারমা।। রাজস্থলী।।

বান্দরবান, রাঙ্গামাটি , লিচুবাগান, রুমা ,থানচি, রোয়াংছড়ি সড়ক বাস মালিক সমিতির উদ্যোগে বাঙ্গালহালিয়া থেকে বান্দরবান ও রাঙ্গামাটি সড়কের নতুন বাস কাউন্টার চালু করার উদ্যোগ হাতে নিয়েছে বাস মালিক সমিতি।

রাজস্থলী উপজেলা বাঙ্গালহালিয়া বাজারে তিন রাস্তা মোড় চত্বরে যাত্রী ছাউনীর থেকে আগামী ১লা ফেব্রুয়ারি সকাল থেকে নতুন বাস সার্ভিস চালু করার প্রস্তুতি গ্ৰহণ করা হয়েছে বলে জানান বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা।

এসময় উপস্থিত ছিলেন বান্দরবান শ্রমিক ইউনিয়নের সভাপতি অমল কান্তি দাস, বান্দরবান রুমা, থানচি, রোয়াংছড়ি, চন্দ্রঘোনা, রাঙ্গামাটি মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক নুরুল আলম,  বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী সমিতি লিঃ এর সভাপতি শামসুল আলম, বাস কোম্পানি আবু সৈয়দ তালুকদার, সুপন কান্তি দাস, মিলন কান্তি দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রবীর দত্ত,বাঙ্গালহালিয়া ইউনিয়ন আনসার কমান্ডার আব্দুর রাজ্জাক, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সুমন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক অজয় দে, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহেদ হোসেন চৌধুরী প্রমুখ। ১লা ফেব্রুয়ারি সকাল থেকে প্রতি এক ঘন্টা পর পর বাস চলাচল করবেন। এবং পূর্বের ভাড়া থেকে ৫ টাকা কম করে নিবেন বলে জানান মালিক সমিতির নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here