বিলাইছড়ির বড়থলি ইউপি চেয়ারম্যান আতোমং মারমা হত্যা মামলায় চারজন আটক

0
58

।।রাঙ্গামাটি প্রতিনিধি।।

রাঙামাটি জেলার বিলাইছড়ি উপজেলার দুর্গম বড়থলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতোমং মারমা হত্যা মামলার ৪জন  আটক করেছে পুলিশ।

রবিবার (২জুন) রাতে রাঙামাটি শহরের রিজার্ভ বাজার থেকে  তাঁদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন,সাধু চন্দ্র ত্রিপুরা (৫৩) ওয়াইভার ত্রিপুরা (৫০), সত্য চন্দ্র ত্রিপুরা (৫৯)ও সুজন ত্রিপুরা (৫৭)। আটককৃতরা সবাই বড়থলি ইউনিয়নের স্থায়ী বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে,গোপন সংবাদ ভিত্তিতে রাত দেড় টার দিকে রাঙামাটি শহরের রিজার্ভ বাজারে একটি আবাসিক হোটেলে পুলিশ অভিযান চালায়। এসময়  আসামী চারজন হোটেলে অবস্থান করছিলেন। পরে তাঁদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়।

এর আগে বড়থলি চেয়ারম্যান আতোমং মারমা মৃত্যু ঘটনায় গত ৩১ মে রাতে বিলাইছড়ি থানায় চেয়ারম্যান বড় ভাই ক্যচিং মং মারমা বাদী হয়ে মামলা করেন। এই প্রেক্ষিতে তাদেরকে গ্রেফতার করা হয়।

রাঙামাটি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহেদুল ইসলাম বলেন,বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতোমং মারমার হত্যা মামলার ৪জন আসামিকে গ্রেপ্তা করা হয়েছে। রাঙামাটি শহরের একটি আসাসিক হোটেল থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এখন তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা যায়।

উল্লেখ্য, ২১ মে বিলাইছড়ি উপজেলার দুর্গম বড়থলি ইউনিয়নের বড়থলি মারমা পাড়ায়  চেয়ারম্যান আতোমং মারমা তাঁর চাচার বাড়িতে বেড়াতে যান। ওই রাতে অর্তকিতে আতোমং মারমাকে এলোপাতাড়ি গুলি করা হয়। পরে বাড়ির লোকজন ও স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে তাঁর পাঁয়ে, পাচায় ও হাতে গুলিবিদ্ধ হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here