বান্দরবানে আগুনে পুড়ল ডুমুর রিসোর্ট

0
31

।।নিজস্ব প্রতিনিধি।। 

বান্দরবানে নির্মাণাধীন ডুমুর রিসোর্টের কটেজে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

গতকাল রাত সোয়া ৯টার দিকে শহরের মিলনছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। বান্দরবান ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দি বিষয়টি নিশ্চিত করেছেন।

ডুমুর রিসোর্টের মালিক আবুল হাসেম চৌধুরী জানান, এই রিসোর্ট তাদের ৫ জনের অংশীদার রয়েছে। রিসোর্টের পার্শ্ববর্তী দোকানদারের মাধ্যমে জানতে পারেন যে, তাদের রিসোর্টে আগুন লেগেছে। ঘটনাস্থলে এসে নিরাপত্তা কর্মীর কাছে আগুনের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, সে যখন ভাত খেতে গিয়েছিল তখন আগুন লেগেছে।

মালিক অভিযোগ করে জানান, চক্রান্ত করে কেউ আগুন লাগিয়ে দিয়েছে। আগুনে তার রিসোর্টের প্রায় ২৫ লাখ টাকা ক্ষতি হয়েছে।

বান্দরবান ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দি জানান, রাত ১০টার দিকে শহরের মিলনছড়ি এলাকায় ডুমুর রিসোর্টের একটি কটেজে আগুন লাগে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে সে বিষয়ে এখনও কিছু বলা যাচ্ছে না। এটি ইকো কটেজ, বাঁশ কাঠ দিয়ে তৈরি। একারণে আগুন দ্রুত ছড়িয়ে পড়েছে।

মিলনছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) রবিন্দু চাকমা জানান, নির্মাণাধীন ডুমুর রিসোর্টে আগুন লাগার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ফায়ার সার্ভিসের লোকজনসহ মিলে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here