বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার – বীর বাহাদুর

0
36

।। বিশেষ প্রতিনিধি, বান্দরবান।। 

বর্তমান শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার। সমতলের মত আজ পার্বত্য এলাকায়ও কৃষকদের ব্যাপক উন্নয়ন হচ্ছে আর কৃষকদের উন্নয়নের স্বার্থে সরকার দুর্গম এলাকাতেও বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার পৌঁছে দিচ্ছে। তিনি সবসময় কৃষকদের মঙ্গল আর কল্যাণে নিরলসভাবে কাজ করছেন বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে বান্দরবান সদর উপজেলা পরিষদের মিলনায়তনে কৃষকদের মাঝে এই বীজ ও রাসায়নিক সার বিতরণকালে প্রধান অতিথি থেকে তিনি এসব কথা বলেন।

বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আগামীতেও সরকারের পক্ষ থেকে আরো বিভিন্ন সহায়তা প্রদানের আশ্বাস দেন।এসময় চাষীদের সার্বিক সহযোগিতা করতে কৃষি বিভাগের প্রতি অনুরোধ জানান তিনি।

অনুষ্ঠানে বান্দরবান সদর উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২৫০জন কৃষকের মাঝে ৫কেজি করে উফশী বীজ এবং ১০ কেজি করে ডিএমপি ও ১০কেজি করে এমওপি সার বিতরণ করেন প্রধান অতিথি।

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার উম্মে হাবীবা মীরার সভাপতিত্বে  পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক এম এম শাহে নেওয়াজ, পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা কমল কৃষ্ণ রায়সহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here