আলীকদম কলেজে ২ লক্ষ টাকা অনুদান দিলেন মোঃ ইউনুচ মিয়া

0
22

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ।।আলীকদম।।

বান্দরবানের আলীকদমে স্বাধীনতার ৫৩ বছর পরে স্থানীয় বিত্তবানদের সহায়তায় আলীকদম কলেজ প্রতিষ্ঠিত হয়। কলেজ কার্যক্রম পরিচালনার জন্য কমিটি সভাপতির নিকট ২ লক্ষ টাকা অনুদানের চেক হস্তান্তর করেন মরহুম খুইল্যামিয়া চেয়ারম্যান ফাউন্ডেশনের প্রতিষ্ঠা সভাপতি ও উপজেলা বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইউনুচ মিয়া।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১২ ঘটিকার সময় আলীকদম কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলাম চৌধুরীর হাতে ২ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন মোহাম্মদ ইউনুচ মিয়া।

কলেজ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার হাতে চেক হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ রিটন ও মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার রোকসানাসহ অনান্যরা উপস্থিত ছিলেন।

চেক হস্তান্তর করার সময় মরহুম খুইল্যামিয়া চেয়ারম্যান ফাউন্ডেশন এর প্রতিষ্ঠা সভাপতি ও উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইউনুচ মিয়া বলেন,এই কলেজ টি আলীকদম উপজেলাবাসীর স্বপ্নের কলেজ। আলীকদম কলেজ এর যে কোন উন্নয়ন মূলক কাজে পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলাম চৌধুরী বলেন, অনেক বছর পরে আলীকদম কলেজ নাম একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত হয়েছে। তিনি আরও বলেন, আমরা এখানে এসেছি চাকরি করার জন্য যদিওবা আমরা চলে যাবো এরপরও কলেজ রয়ে যাবে। এখানে আপনাদের ছেলে-মেয়েরাই লেখা পড়া করবে। উপজেলার বৃত্তবান ব্যাক্তিরা এগিয়ে আসলে আরও সুন্দর ভাবে কলেজ পরিচালনা করা সম্ভব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here