রুমায় শারদীয় দুর্গা পূজা উপলক্ষে সার্বিক বিষয়ের প্রস্তুতিমূলক সভা 

0
10

বার্তা রিপোর্ট।।

বান্দরবানে রুমা উপজেলায় হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গা পূজায় সকল ধর্মমতের ও আদর্শ অনুষারিদের ক্ষেত্রমত সহযোগিতা, সহমর্মিতা, শৃঙ্খলাবোধ বজায় রাখার নিমিত্তে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (৮ অক্টোবর) সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতিকুর রহমান সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

আসন্ন শারদীয় দূর্গাপূজা সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপনের লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করেন উপজেলা নির্বাহী অফিসার।

তিনি আরো বলেন এ বছর রুমা উপজেলায় ১ টি মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। প্রতিমা নির্মাণ হতে বিসর্জন পর্যন্ত সার্বিক নিরাপত্তার নিশ্চিত করতে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি, আনসার সদস্যগণ স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল টিমের দায়িত্ব সমন্বয়ে মন্ডব ভিত্তিক স্বেচ্ছাসেবীরা কাজ করবে। পূজামন্ডপ ও মন্ডপের আশেপাশে সকল প্রকার নেশা জাতীয় দ্রব্যের ব্যবহার করা যাবে না।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি), মানস চন্দ্র দাস, রুমা থানা ইনচার্জ মোঃ শাহাজাহান, রুমা জোন প্রতিনিধি কেপ্টেন তৌহিদ, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার, ২নং রুমা সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অংসিংনু মারমা, ৩নং রেমাইক্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিরা বম, ৪নং গালেঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেনরত ম্রো, পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সম্পাদকসহ আরো অনেকে উপস্হিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here